বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৫৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

ববিতে “ল” অ্যালামনাই এসোসিয়েশন গঠন

dynamic-sidebar

শফিক মুন্সি ::

বরিশাল বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের স্নাতক(সম্মান) সম্পন্নকারী শিক্ষার্থীদের নিয়ে প্রথমবারের মতো অ্যালামনাই এসোসিয়েশন গঠিত হয়েছে। গত ১৩ নভেম্বর বুধবার বেলা ৩ টায় বরিশাল বিশ্ববিদ্যালয় ‘ল’ অ্যালামনাই এসোসিয়েশন নির্বাচন অনুষ্ঠিত হয়। বরিশাল বিশ্ববিদ্যালয় উপাচার্য ড. মোঃ ছাদেকুল আরেফিন ও সুপ্রিম কোর্টের বিচারপতি ইমান আলী গত ১৫ নভেম্বর শুক্রবার সংগঠনটির শুভ সূচনা করেন।

সভাপতি অমিত হাসান রক্তিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সহ মোট ১৪ টি পদ নিয়ে যাত্রা শুরু করেছে সংগঠনটি। আগামী দুই বছরের জন্য আইন বিভাগের ৫১ জন গ্রাজুয়েটদের নিয়ে এই এসোসিয়েশন গঠন করা হয়।

প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন আইন বিভাগের চেয়ারম্যান সুপ্রভাত হালদার ও সহকারী কমিশনার হিসেবে ছিলেন রকিবুল হাসান এবং নিশান ইমতিয়াজ। কয়েকটি পদে বিনা প্রতিদ্বন্দীতা হবার ফলে সভাপতি – সম্পাদক সহ মোট আটটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

অন্যান্য সদস্যরা হলেন সহ- সভাপতি আবু জাফর এবং নিপা আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক উত্তম বাইন এবং মিনারা মিম,সাংগঠনিক সম্পাদক ইশিতা রহমান নিশি, অর্থ সম্পাদক দোলন চাপা,দপ্তর সম্পাদক রিয়াবুল হাসান, প্রচার ও প্রকাশনা রবিউল ইসলাম, ক্রিয়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ফারহানা রাইসা,আপ্যায়ন বিষয়ক সম্পাদক রাফসান জামিল, কার্যকরী সদস্য সুমাইয়া আক্তার ও সুসান্ত সমাদ্দার। নব নির্বাচিত সভাপতি অমিত হাসান রক্তিম নতুন দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net